Notice

YouTube.com/BESTTravelers - Visit and SUBSCRIBE to our travel related YouTube Channel named "BEST Travelers"

Tuesday, February 12, 2013

2013 Shahbag Protest: My Quote's

  1. "সব রাজাকারের ফাসি চাই সে যে দলেরই হোক না কেন।" - এটা নিয়া আন্দোলন হচ্ছে। এর সাথে অন্য কিছু মেলানোর কোনো প্রয়োজন নাই। আমি BNP, আওয়ামী লীগ & জামাত-শিবির কোনটাই করি নাহ।
  2. বন্ধুরা সবাই প্রস্তুত থেকো। শাহবাগে কেউ আক্রমন করলেই দৌড় দিতে হবে ওদের ঠেকানোর জন্য । দাবি একটাই - "সব রাজাকারের ফাসি চাই সে যে দলেরই হোক না কেন।"
  3. জামাত-শিবিরের পোলাপানগুলা ইসলামের নামের ১২টা বজায় দিচ্ছে। ইসলাম শান্তির ধর্ম। ওরা বোমা ফাটিয়ে শান্তি আনতে চাই জর্জ বুশের মতো করে।
  4. আমি চাকুরী করতাম যদি এক কোটি টাকা বেতন পেতাম
    তাই আমি চাকুরী করব নাহ।

    আপনি মিয়া সব চান এক সাথে। আপনার দ্বারা কিছুই হনে নাহ। :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-) :-)

    ভাইরে চোট থেকে বড় হতে হয় ......
    যে বিষয়টা নিয়া সবাই একমত আগে সেটা তো পূরণ হোক।
  5. যখনি ধর্ম ব্যবসায়ীরা অস্তিত্বের সঙ্কটে পড়ে, তখনি মানুষের ধর্মানুভূতিকে ব্যবহার করে প্রিয় বাংলাদেশকে দোযখে পরিণত করার হিংস্র অপচেষ্টায় মেতে ওঠে। এ কাজটি ওরা একাত্তরেও করেছে। ধর্মের নামে, ধর্মকে ব্যবহার করে এসব শয়তানেরা গণহত্যা, ধর্ষণ, লুটপাট জায়েজ করতে চেয়েছিল।কিন্তু জেগে উঠেছে জনতা। হায়েনার কুচক্র, ঘাতকের শয়তানি, দেশবিরোধীদের সব অপপ্রচার ভেসে যাবে দেশপ্রেমের জোয়ারে
  6. দেশে কত ধরনের প্রতিযোগিতা হয়, 'মামা বাড়ির আবদার' নামক কোন প্রতিযোগিতা হলে নিঃসন্দেহে এতে চ্যাম্পিয়ন হবে 'জামায়াতে ইসলামী'। এরা একাত্তরে খুন ধর্ষন করেছে সেটার বিচার করা যাবেনা, বিচার করলে তাঁরা হরতাল দেবে, রাজশাহীর এক জামায়াত নেতা বিস্ফোরক সহ গ্রেফতার হইছে তারেও ধরা যাবে না, ধরলে হরতাল, এইসব মামার বাড়ির আবদার ছাড়া আর কি...? এই দেশটাকে তারা কেবল মামা বাড়িই ভেবে গেলো, তাদের আসল বাড়ি পাকিস্থান...! (সংগৃহীত)
  7. আস্তিকতা /নাস্তিকতা নিয়ে বেহুদা তর্ক তোলাটা ছাগুদের একটা কৌশল।হত্যার বিচারের সাথে আস্তিকতা নাস্তিকতার কোন সম্পর্ক নাই।পৃথিবীর অধিকাংশ গণহত্যাকারীরা কি আস্তিক ছিলেন নাকি নাস্তিক? আমি আপাদমস্তক একজন আস্তিক মানুষ। আমি আমার ধর্মে বিশ্বাসী। নাস্তিক যদি আমার স্রষ্টাকে ও ধর্মকে গালাগাল করেন তবে আমি বুঝি সে পুরোপুরি নাস্তিক না। কারন যার অস্তিত্বে সে বিশ্বাস করে না , তাকে নিয়ে সে মন্তব্য করা মানেই স্রষ্টা আছেন বলে মেনে নেয়.. অস্তিত্ব না থাকলে সে কাকে নিয়ে মন্তব্য করে...? তাই বেহুদা প্যাঁচাল না পেড়ে আসেন সোজাসুজি বলেন, আপনি কি হত্যার, অপরাধের, অন্যায়ের বিচার চান, নাকি চান না? ~ আবদুন নূর তুষার (সংগৃহীত)

No comments:

Post a Comment